বিজেপির দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

0
13

খবরিয়া নিউজ ডেস্ক, ২১ শে আগস্টঃ রাতের অন্ধকারে বিজেপির দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নাককাঠিগাছ গ্রাম পঞ্চায়েতের কামাত ফুলবাড়ী পূর্বপাড়া ২০৪ নং বুথ এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ওই ঘটনায় বিজেপির পক্ষ থেকে তুফানগঞ্জ থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

বিজেপির অভিযোগ, নাককাঠিগাছ গ্রাম পঞ্চায়েতের কামাত ফুলবাড়ী পূর্বপাড়া ২০৪ নং বুথ এলাকায় রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির দলীয় পতাকা গুলো একত্রে করে পুড়ে দেয় বলে অভিযোগ। যদিও ওই ঘটনার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

এদিন এবিষয়ে নাককাঠিগাছ গ্রাম পঞ্চায়েতের কামাত ফুলবাড়ী পূর্বপাড়া ২০৪ নং বুথের বিজেপির পঞ্চায়েতের সদস্য লিপি সরকার বলেন, রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। পুলিশ তাদের আড়াল করতে একাধিক কৌশল অবলম্বন করছে বলে দাবি করেন তিনি। এদিকে এই ঘটনার পর এলাকায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা এলাকায় বর্তমানে উত্তপ্ত পরিস্থিতি রয়েছে বলে জানা গেছে।

ওই অভিযোগ অস্বীকার করে তুফানগঞ্জ ১নং বি ব্লক এর তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদীপ কুমার বসাক বলেন, নাককাটি গাছ গ্রাম পঞ্চায়েতের পরাজয়ের গ্লানি ভুলতেই তাদের এই অভিযোগ। তাদের তোলা অভিযোগ ভিত্তিহীন বলে তিনি দাবী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here