রাজ্যে হিংসার ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাজ্যপালকে ফোন করলেন নরেন্দ্র মোদী

863

ওয়েব ডেস্ক, ৪ মেঃ রাজ্যে গত কয়েকদিন ধরে ভোট পরবর্তী হিংসার ছবিতে তৈরি হয়েছে উদ্বেগ। বিজেপির তরফ থেকে অভিযোগ আনা হচ্ছে রাজ্যের পুলিশ প্রশাসনের বিরুদ্ধে। রাজনৈতিক কর্মীদের খুন, পার্টি অফিস জ্বালিয়ে দেওয়ার মতো অভিযোগ উঠেছে। এবার সেই বিষয়েই উদ্বেগ প্রকাশ করে রাজ্যপাল জগদীপ ধনখড়কে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার টুইটে সে কথা জানিয়েছেন রাজ্যপাল।

এদিন টুইটারে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। আগেই এই ইস্যুতে রাজ্যের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। আক্রান্তদের পরিবারের সঙ্গে কথা বলতে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও। আর এই পরিস্থিতিতে এবার খোদ প্রধানমন্ত্রীর ফোন রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। রাজ্যপাল আরও জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রীকে অশান্তি, হিংসা, লুঠপাটের বর্ণনাও দিয়েছেন।

ভোটের ফল প্রকাশের পর থেকেই রাজ্যের কলকাতা-সহ রাজ্যের একাধিক জেলা থেকে রাজনৈতিক হিংসার খবর এসেছে। শুধু বিজেপি নয়, অন্যান্য দলের কর্মীদের মৃত্যুর খবরও সামনে এসেছে। ইতিমধ্যেই এই ঘটনার প্রতিবাদ জানিয়ে সরব হয়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। পুলিশ দায়িত্ব পালন করছে না বলেও অভিযোগ তুলেছেন তাঁরা।