করোনায় আক্রান্ত পৌরসভার প্রশাসনিক আধিকারিক সহ ১০, অনির্দিষ্টকালের জন্য সিল পৌরসভা

158

শ্যাম বিশ্বাস উওর ২৪ পরগনাঃ জেলায় প্রশাসনিক সহ করোনা আক্রান্ত কমপক্ষে ১০ জন। তাই এবারে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হল টাকি পৌরসভা। জানা গিয়েছে, বসিরহাট মহাকুমার টাকি পৌরসভার প্রশাসক ও চারজন সরকারি আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। তারপরই ক্রমশ নড়েচড়ে বসছে প্রশাসন।

এরপরই অনির্দিষ্টকালের জন্য পৌরসভার সিল করে দিল স্বাস্থ্য দপ্তর। পাশাপাশি দমকল বিভাগের কর্মীরা গিয়ে স্যানিটাইজেশন করেছেন। টাকি পৌরসভার সরকারি আধিকারিকদের সংস্পর্শে আসা আরও বেশ কয়েকজন আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এখন করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১৮। তাদেরকে হোম কোয়ারেন্টিন থাকার নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে টাকি পৌরসভার সমস্ত কাজকর্ম বন্ধ করে দেয়া হয়েছে। পাশাপাশি পৌরসভা সিল করা হয়েছে।

পৌরসভা প্রশাসক ও সরকারি আধিকারিক করোনা আক্রান্ত হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে টাকি পৌরসভা এলাকায়। গত তিনদিন আগে তাদের রক্তের লালারসের পরীক্ষা করা হয়েছিল এবং তা থেকে পজিটিভ রিপোর্ট আশায় চিন্তিত টাকি পৌরসভা।

এইসব সরকারি আধিকারিকদের সংস্পর্শে আসা যেসব মানুষগুলো সতর্ক করা হয়েছে তাদেরকে ইতিমধ্যে বাড়িতে থাকার নির্দেশ দিয়েছে পুলিশ ও স্বাস্থ্য দপ্তর এর তরফ থেকে। প্রশাসন আধিকারিকদের আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টিন থাকার নির্দেশিকা জারি করেছে পুলিশ। ইতিমধ্যে টাকি পৌরসভা এলাকায় মাইকিং প্রচার করে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন।