বিজেপি ছাড়ার হিড়িক চাতরা গ্রামে ১০০ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

126

আব্দুল হাই, বাঁকুড়াঃ তৃণমূল কংগ্রেস ভোটে জয়লাভের পর থেকে লকডাউন এর মধ্যেও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান এর হিড়িক পরল। বাঁকুড়া জেলার জয়পুর ব্লকের চাতড়া গ্রামের বান্না বুথের একশটি বিজেপি পরিবার আজ তৃনমূলে যোগদান করলো তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন চাতরা তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি প্রান্তিক মন্ডল। করো না বিধি মেনেই এই যোগদান পর্ব চলে আগামী দিনে আরও বিপুল পরিমাণ সদস্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবে বলে জানালেন নব্য তৃণমূল সদস্যরা।

সদ্য তৃণমূল কংগ্রেসে যোগদান করা বিজেপির প্রাক্তন জয়পুর ব্লকের মাইনোরিটি সেল এ সভাপতি মন্টু শেখ তৃণমূলে যোগদান শেষে আমাদের জানান, বিজেপির বুথ স্তর এবং রাজ্য স্তরের নেতাদেড় মন ছোট আগে ভুল করে বিজেপিতে চলে গিয়েছিলাম আমাদেরকে ভুল বোঝানো হয়েছিল এবং আরও বলা হয়েছিল শৌচাগার দেব, পদ দেবো এই প্রলোভনে পড়ে আমরা বিজেপি তে গিয়েছিলাম আমরা ভুল বুঝতে পেরে দিদির উন্নয়নের শামিল হতে তৃণমূলে যোগদান করেছি।

তিনি আরও বলেন, দিদি ভালো কাজ করছেন তাই আমরা দিদির সাথে থাকতে চাই চাতরার অঞ্চল সভাপতি প্রান্তিক মন্ডল জানান বান্না বুথের ১০০ টি পরিবার তাদের কে ভুল বুঝিয়ে লোভ দেখিয়ে বিজেপিতে নিয়ে গিয়েছিল তারা তাদের ভুল বুঝে এবং দিদির উন্নয়নের কান্ডারী হতে পুনরায় তৃণমূলে যোগদান করেছে আগামী দিনে আরও বিপুল পরিমাণ সদস্য তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবে।