মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ২

23

নরেশ ভকত, বাঁকুড়াঃ মানসিক ভারসাম্যহীন গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২। ঘটনাটি ঘটেছে শুক্রবার ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে বাঁকুড়া সদর থানার কমলাডাঙ্গা এলাকায়। ওই ঘটনায় গৃহবধুর পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয় বাঁকুড়া সদর থানায়। ওই অভিযোগের   ভিত্তিতে পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। ওই মানসিক ভারসাম্যহীন নিযার্তিতা মহিলার চিকিৎসা চলছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

পরিবার সুত্রে জানা গেছে, ওই মানসিক ভারসাম্যহীন গৃহবধূ সকালেই বাড়িতে কাউকে কিছু না জানিয়ে বাইরে বেড়িয়ে যান স্বামী তাকে বাড়িতে না দেখতে পেয়ে  খোঁজাখুঁজি শুরু করে।  এর আগেও অনেকবার এই মহিলা কাউকে কিছু না জানিয়ে পাশের গ্রামে কাঞ্চনপুরের বাপের বাড়িতে চলে গিয়েছিলেন।

স্বামী  বাপের বাড়ীর দিকেই গেছে ভেবে রাস্তায় খোঁজাখুঁজি শুরু করে। খোজাখুজি করার সময় পরিবারের লোকজন ওই মহিলাকে অর্ধনগ্ন অবস্থায় একটি ঝোপের মধ্যে পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। পরিবারের লোকজন বাঁকুড়া সদর থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বাঁকুড়া সদর থানার পুলিশ বলরামপুর গ্রামের বাসিন্দা উৎপল ঘোষ ও প্রদীপ ঘোষ নামে দুজনকে গ্রেফতার করেছে। ধৃতদের বাঁকুড়া জেলা জজ আদালতে তোলা হয়। নির্যাতিতা স্বামীর এই ঘটনাকে গণধর্ষণ বলেই দাবি করেছেন। অবিলম্বে বাকী দোষীদের খুঁজে বের করে কঠোরতম শাস্তির দাবি করেছেন তিনি।