দুষ্কৃতীদের গুলিতে গুলিবিদ্ধ এক ছাত্র সহ ২

56

কমল মজুমদার, জঙ্গিপুরঃ পুরোনো বিবাদের জেরে দুষ্কৃতীদের গুলিতে গুলিবিদ্ধ এক নবম শ্রেণীর ছাত্র। গুলিবিদ্ধ হয়েছে আরও একজন। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের খড়গ্রাম থানার রতনপুর গ্রামে। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় বহরমপুরে বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, দুস্কৃতীর গুলিতে আহত ছাত্র সুরোজ সেখ ও ইন্তাজুল সেখ। পরিবারের অভিযোগ, গতকাল রাতে একটি জেরক্সের দোকানে প্রয়োজনীয় নথি কপি করানোর জন্য যান ইন্তাজুল সেখ। হঠাৎ স্থানীয় দুষ্কৃতী নাজমুল সেখ জেরক্সের দোকান লক্ষ করে গুলি চালায়। ওই গুলিতে আহত হয় ইন্তাজুল সেখ ও মারগ্রাম হাইমাদ্রাসা নবম শ্রেণির ছাত্র সুরোজ সেখ। সুরোজ সেখ ওই দোকানেই থাকত। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা বহরমপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।

তবে কি কারনে এই গুলি চালানোর ঘটনা ঘটছে তা নিয়ে ধন্দে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত নাজমুল সেখ। এই গুলি চালানোর ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পরিস্থিতি সামাল দিতে এলাকায় বসানো হয়ে পুলিশ পিকেট। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ।