বজবজে গলার নলি কেটে দুই বন্ধুকে খুন! অভিযুক্ত তৃণমূল নেতা

0
29

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ অগাস্ট, দক্ষিণ ২৪ পরগনাঃ রাতের খাওয়া সেরে পান খেতে বেরিয়ে নৃশংসভাবে খুন হয়ে গেলেন দুই বন্ধু। বজবজ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের শীতলা সঙ্ঘ ক্লাবের কাছের ঘটনা। রাস্তার ধার থেকে তাঁদের গলার নলিকাটা রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হল। কাঠগড়ায় তৃণমূলের বুথ সভাপতি।

মৃতরা হলেন গণেশ নস্কর এবং মাধব পুরকাইত। দুজনেরই বাড়ি বজবজ ১ নম্বর ব্লকের নিশ্চিন্তপুর গ্রাম পঞ্চায়েতে। জানা গেছে, প্রতিদিন রাতেই খাবার পর পান খেতে খেতে গল্প করার জন্য বাড়ি থেকে বেরোতেন দুই বন্ধু। অভিযোগ, শুক্রবার ধুই বন্ধু বার হলে সেই সময় একদল দুষ্কৃতী তাঁদের পথ আটকায়।

দু’জনকে বেধড়ক মারধর করা হয়। প্রথমে কোপানো হয় দু’জনকে। পরে গলার নলি কেটে তাঁকে খুন করা হয় বলেই অভিযোগ। তাঁদের চিৎকারে স্থানীয়রা জড়ো হয়ে যান। ততক্ষণে অবশ্য পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয়রাই বজবজ থানার পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

এই ঘটনায় মহাদেবের পরিবারের লোকজন রাতেই বজবজ থানায় বিক্ষোভ দেখান। নিহতদের পরিবারের অভিযোগ, বজবজ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল বুথ সভাপতি অসীম বৈদ্য খুন করিয়েছেন তাঁদের। অসীমের সঙ্গে এক বছর আগে জমির দালালি করতেন মহাদেব পুরকাইত। জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে জোড়া খুনের ঘটনা ঘটতে পারে বলে মনে করছে পুলিশ।

ঘটনায় যুক্ত রয়েছে সন্দেহে পুলিশ পাঁচজনকে ইতিমধ্যেই আটক করেছে। তবে অভিযুক্ত অসীম বৈদ্য পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। দুজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here