লক্ষ্য একুশের সমাবেশ, মালদা থেকে রওনা হলেন প্রায় ২০ হাজার সমর্থক

Date:

Share post:

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ জুলাই, মালদা: ট্রেনে এবং বাসে করে বুধবার এবং বৃহস্পতিবার দুইদিন মিলিয়ে মালদা থেকে প্রায় কুড়ি হাজার তৃণমূল কর্মী সমর্থক ধর্মতলার উদ্দেশ্যে যাচ্ছেন। জেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মীরা মালদা রেল স্টেশনে এসে জমায়েত হচ্ছেন এরপর সেখান থেকে তারা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সহ বিভিন্ন ট্রেনে করে রওনা হচ্ছেন কলকাতার উদ্দেশ্যে। ঝলঝলিয়া এলাকায় বৃহস্পতিবার জানালেন তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি বাবলা সরকার।

জানা গিয়েছে, বুধবার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সির নেতৃত্বে একাধিক বাসে করে তৃণমূল কংগ্রেস কর্মীরা রওনা হন কলকাতার ধর্মতলার উদ্দেশ্যে। আজ বৃহস্পতিবার মালদা থেকে আরও তৃণমূল কর্মীরা ট্রেনে করে কলকাতার উদ্দেশ্যে রওনা হন। ‌

এদিন মালদা শহরের ঝলঝলিয়া এলাকায় একটি মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল করে দলীয় কর্মীরা এসে জমায়েত হন মালদা টাউন স্টেশনে। এরপর সেখান থেকে তাঁরা কলকাতার ধর্মতলার উদ্দেশ্যে রওনা হন ট্রেনে করে।

জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি বাবলা সরকার জানান, জেলায় পঞ্চায়েতের ফলাফল ভালো হয়েছে। তাই এবছর মালদা থেকে রেকর্ড পরিমাণ দলীয় কর্মীরা কলকাতার ধর্মতলার উদ্দেশ্যে যাচ্ছেন। মালদা থেকে কাল এবং আজ দুই দিন মিলিয়ে প্রায় কুড়ি হাজার দলীয় কর্মী সমর্থক কলকাতার ধর্মতলার উদ্দেশ্যে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

Related articles

ষষ্ঠ দফার আগে কমিশনের নির্দেশে ফের অপসারিত অতিরিক্ত জেলাশাসক, নির্বাচনী আধিকারিক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: ষষ্ঠ দফার আগে ফের উত্তর ২৪ পরগনার অতিরিক্ত জেলাশাসককে (বসিরহাট) পদ...

যেতে চান না ভোটের ডিউটিতে! ফেসবুক লাইভে এসে ব্লেড দিয়ে হাত কাটলেন বীরভূমের মহিলা পুলিশকর্মী

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, কলকাতা: বারবার না করা সত্ত্বেও দেওয়া হয়েছে ভোটের ডিউটি৷ তাই ফেসবুক লাইভে...

অমিত শা’র স্বরাষ্ট্রমন্ত্রকের দপ্তরে বোমা রাখা আছে! হুমকি মেল ঘিরে আতঙ্ক

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, নয়াদিল্লি: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা’র দপ্তরে বোমা রাখার উড়ো ইমেল ঘিরে আতঙ্ক ছড়াল।...

গুরুতর অসুস্হ শাহরুখ খান, ভর্তি আহমেদাবাদের হাসপাতালে

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২২ মে, আহমেদাবাদ: গুরুতর অসুস্থ শাহরুখ খান। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আহমেদাবাদের হাসপাতালে। মঙ্গলবার...