শব্দবাজি ফাটানোর প্রতিবাদ করাতে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা,গ্রেফতার ১

107

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ শব্দবাজি ফাটানোর বাধা দেওয়ায় এক ব্যক্তিকে ছুরি মারার অভিযোগে উঠল এক যুবককে বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অশোকনগর রবীন্দ্রপল্লী এলাকায়। ওই ঘটনার পর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, ধৃত ওই যুবকের নাম সঞ্জীব দে। তারা বাড়ি ওই এলাকায়। জানা গেছে, অশোকনগর রবীন্দ্রপল্লী এলাকায় কালীপূজোর দিন রাতে দেবাশীষ দাস নামে এক ব্যক্তির বাড়ির সামনে এবং বাড়ির ভেতরে শব্দবাজি ছুড়তে থাকে এলাকার সঞ্জীব দে সহ বেশ কয়েকজন যুবক। সে সময় দেবাশীষ প্রতিবাদ করাতে সঞ্জীবের সাথে অশান্তি বেধে যায়।

তারপর প্রতিবেশী সুশান্ত দাস তাদের দুজনকে সড়িয়ে দিতে আসলে সুশান্তর পেটে ও পিঠে ছুরি ঢুকিয়ে দেয় সঞ্জীব। পরে তাকে উদ্ধার করে অশোকনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় বারাসাত হাসপাতালে রেফার করা হয়। এই মুহুর্তে বারাসাত হাসপাতালে চিকিৎসাধিন আহত সুশান্ত। তারই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত সঞ্জীব দে এবং উদ্ধার হয় ব্যবহৃত ছুরিটি। ধৃতকে আজ বুধবার বারাসাত আদালতে পাঠানো হয়।