কোচবিহারে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ১

164

কোচবিহার, ১৭ জানুয়ারিঃ মদের দাম নিয়ে বচসার জেরে দুষ্কৃতিদের ছোড়া গুলিতে আহত যুবক এই ঘটনায় পুলিশ গ্রেপ্তার করল একজনকে। গতকালের ঘটনায় থানায় ২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়। এরপরই তদন্তে নেমে পুলিশ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই ব্যক্তির নাম সঞ্জয় বর্মন। তাঁর বাড়ি কোচবিহার ২ নং ব্লকের কাকরিবাড়ি এলাকায়। জানা গেছে, মুঠি ও ঘা দিয়ে মারধর করে এবং অভিযুক্ত। এরপর তাকে হত্যার চেষ্টায় আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করা হয়। এরপরই গুলিবিদ্ধ হয় ওই যুবক। তবে কি কারনে বা কিভাবে দুষ্কৃতীরা এই ঘটনা ঘটাল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।  

প্রসঙ্গত, কোচবিহার শহরের ৬ নম্বর ওয়ার্ডে প্রীয়গঞ্জ কলোনীতে মদের দাম দেওয়াকে কেন্দ্র করে বচসা, দুষ্কৃতিদের ছোড়া গুলিতে আহত যুবক। অভিযোগ, মদের দাম দেওয়াকে কেন্দ্র করে সমির ঘোষ নামে দোকান মালিকের সাথে বচসা বাঁধে কয়েকজন দুষ্কৃতির।

এরপর ওই ক্রেতা বন্দুক বার করে ভয় দেখাতে শুরু করে। সেই সময় দোকান মালিক সমীর ঘোষের ডান হাতে গুলি লাগে। তাঁর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ওই দুষ্কৃতিরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় বর্তমানে সে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।