তুফানগঞ্জে বিজেপি-তৃনমূল সংঘর্ষে আহত ৩

831

তুফানগঞ্জ, ১৫ ফেব্রুয়ারিঃ ফের বিজেপি-তৃনমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল তুফানগঞ্জ। ওই ঘটনায় গুরুতর আহত হয় দুই পক্ষের ৩ জন। পাশাপাশি দুই পক্ষের ৩টি গাড়ি ও ২ বাইক ভাঙচুর হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীররাতে তুফানগঞ্জ ১নং ব্লকের বলরামপুর ২নং অঞ্চলের শৌলধুকরী এলাকায়। পরে আহতদের উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের স্থানান্তার করা হয় কোচবিহার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বলরামপুর পুলিশ ফাঁড়ি ও তুফানগঞ্জ থানার পুলিশ। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয় পুলিশ।

বিজেপির অভিযোগ, দেশবন্ধু ক্লাব ও বিজেপির পক্ষ থেকে শিব যাত্রা উপলক্ষে শিব লিঙ্গের কাজ শুরু করা হয়। সেই কাজ রাত পর্যন্ত চলছিল। সেই সময় তৃনমৃল আশ্রিত দুষ্কৃতীরা বাঁশ, লাঠি এমনকি বোম নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। ওই হামলার জেরে দুই বিজেপি কর্মী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কোচবিহারে নিয়ে আসার পথে তাদের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। বর্তমানে আহত ওই দুই বিজেপি কর্মীকে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে দাবি বিজেপির।

যদিও বিজেপির আনা অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃনমূল নেতৃত্ব। তাদের পাল্টা অভিযোগ, বিজেপি পরিকল্পিত ভাবে এলাকার তৃনমূল কর্মীদের উপর হামলা চালায় ও বাইক ভাঙচুর করে। এই ঘটনায় তাদের ১ কর্মী আহত হয়েছেন। সেই কারনে এলাকার সাধারন মানুষ ক্ষুব্ধ হয়ে বিজেপি কর্মীদের তাড়া করে বলে দাবি তৃণমূলের। আহত ওই তৃনমূল কর্মী তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে।