দিনাহাটায় ভূতচতুর্দশী রাতে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১ যুবক

1620

দিনহাটা, ২৭ অক্টোবরঃ আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাহেবগঞ্জ থানা এলাকার আবুতারা বাজার এলাকায় অভিযান চালিয়ে এক যুবককে গ্রেপ্তার করেন। তাকে তল্লাশি চালিয়ে একটি বন্দুক উদ্ধার করেছে সাহেবগঞ্জ থানার পুলিশ। তাকে আজ দিনহাটা আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই যুবকের নাম নিরঞ্জন দাস(২৬)। তার বাড়ি আবুতারা এলাকায়। জানা গেছে ওই যুবক আবুতারা বাজার এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে। খবর পেয়ে পুলিশ ওই যুবককে আটক করে তল্লাশি চালায়। সেই সময় তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। সাহেব গঞ্জ থানার পুলিশ তাকে রাতেই গ্রেপ্তার করে। ওই যুবককে রবিবার দিনহাটা মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ৯ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। ওই অস্ত্র কারবারের সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত বলাবাহুল্য, লোকসভা নির্বাচনের আগে থেকে দিনহাটা সহ জেলার বিভিন্ন মহকুমায় রাজনৈতিক উত্তাপ ছিল চরমে। সেই সময় বিভিন্ন এলাকা থেকে একাধিক আগ্নেয়াস্ত্রসহ বেশ কয়েকজন আটক করেছিল পুলিশ। সেই লোকসভা নির্বাচনের ফলাফল বেরোনোর পর থেকেই জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক হিংসা। সেখানে দাঁড়িয়ে জেলার একাধিক জায়গা থেকে আগ্নেয়াস্ত্র সহ বেশ কয়েকজনকে আটক করা হচ্ছে। তবে এত আগ্নেয়াস্ত্র কোথার থেকে আসছে তা নিয়ে সন্দেহ রয়েছে পুলিশ। ইতিমধ্যে আগ্নেয়াস্ত্র সহ আটক হওয়া প্রত্যেকটি ঘটনাতেই সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ