এক স্কুল ছাত্রকে অপহরণ করে খুনের অভিযোগে আটক ৪

40

বিশ্বজিৎ মন্ডল, মালদাঃ এক স্কুল ছাত্রকে অপহরণ করে খুনের অভিযোগ উঠল চার জনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, মালদা জেলার রতুয়ার পরানপুরে। জানা যাচ্ছে, বছর ১৩’র মৃত অনিক দাস নামে অষ্টম শ্রেণীর ওই ছাত্র বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা নাগাদ ব্যাডমিন্টন খেলতে বাড়ি থেকে বেরিয়েছিল। এবং তাঁর কিছুক্ষণ পর অনিকের বাড়ির সামনে একটি চিঠি পাওয়া যায়, যাতে লেখা ছিল অনিককে অপহরণ করা হয়েছে। এরপর পরিবারের লোকজনের চিৎকার শুনে প্রতিবেশীরা সেখানে যান। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পরিবারের লোকজন ও প্রতিবেশীর অনিকের খোঁজ শুরু করেন। ঘটনার ঘণ্টা দুয়েক পর বাড়ি থেকে প্রায় ২৫ মিটার দূরে এক পরিত্যক্ত বাড়িতে অনিকের মৃতদেহ উদ্ধার হয়। তার গলায় বিদ্যুতের তার প্যাঁচানো ছিল বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। এবং মৃত দেহ উদ্ধার করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হয়।

অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী অনিকের সহপাঠী সহ চারজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। তবে কি কারণে খুন, তা নিয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুখুরিয়া থানার পুলিশ।