ক্যানেলে স্নান করতে গিয়ে মৃত ১

53

বিশ্বজিৎ মণ্ডল,মালদাঃ নদীতে স্নান করতে নেমে মৃত্যু হলো। ঘটনাটি ঘটেছে, মালদার রতুয়া থানার দেবীপুর অঞ্চলের দূর্গাপুর গ্রামে। মৃত ওই কিশোরের নাম মোহাম্মদ রমজান(১২)। তাঁর বাড়ি বিহারের কাঠিয়ার জেলার হাপলা এলাকায়। পরে তিন ঘন্টা খোঁজার পর উদ্ধার হয় ওই কিশোরের মৃতদেহ। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় রতুয়া থানার পুলিশ। তাঁরা গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠায়।

পরিবার সূত্রে জানা গেছে, দূর্গাপুর গ্রামের বাসিন্দা ফেকু সবজির বাড়িতে বিয়ের অনুষ্ঠানে আসে ওই কিশোর । এরপর দুপুরে মামা মোহাম্মদ রমজান ও ভাগ্নে মোহাম্মদ ইরফান বাড়ি থেকে ঢিল ছোড়া দুরত্বে মহানন্দা নদীর ক্যানেলে স্নান করতে নামেন। জলের স্রোত বেশী থাকায় মামা ভাগ্নে দুজনেই তলিয়ে যায় জলে।

এরপর স্থানীয়দের প্রচেষ্টায় ভাগ্নে প্রাণে বাঁচলেও, জলে তলিয়ে যান মামা। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিপর্যয় মোকাবিলা দপ্তর ও রতুয়া থানার পুলিশ। দীর্ঘ তিন ঘন্টা ক্যানেলে তল্লাশি চালানোর পর বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীদের চেষ্টায় উদ্ধার হয় মামা মোহাম্মদ রমজানের নিথর দেহ। পরে রতুয়া থানার পুলিশ ওই দেহটি ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠায়। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।