বেসরকারি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৯

825

মাথাভাঙ্গা, ১৯ অক্টোবরঃ বেসরকারি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ১, আহত ৯ জন। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের বৈরাগীহাট গ্রাম পঞ্চায়েতের মাথাভাঙ্গা-ময়নাগুড়ি ১৬ নং জাতীয় সড়কের উপর। ওই ঘটনায় আহতদের উদ্ধার করে স্থানীয়রা মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ।ওই ঘটনার জেরে জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে তা স্বাভাবিক হয়। দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটিকে উদ্ধার করে মাথাভাঙ্গা থানায় নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ওই ব্যক্তির নাম দিলীপ রায়। তাঁর বাড়ি জলপাইগুড়ি জেলায়। তিনি দুর্ঘটনাগ্রস্থ ট্রাকের চালক ছিলেন বলে জানা গেছে। আহতদের মধ্যে রয়েছেন বাবলু সরকার(বেসরকারি বাসের চালক), বিমল সরকার, জাকির মিঞা, জহিরুদ্দিন শেখ, মোজাম্মেল মণ্ডল, আব্দুল্লাহ শেখ(এই দুজনের বাড়ি অসমের ধুবড়ী জেলায়) ও এক মহিলা সহ মোট ৯ জন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গেছে। তবে এই দুর্ঘটনা কিভাবে ঘটেছে তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বেলা সাড়ে বারোটা নাগাদ একটি বেসরকারি বাস শিলিগুড়ি থেকে মাথাভাঙ্গা দিকে আসছিল। সেইসময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক শিলিগুড়ির দিকে যাচ্ছিল। সেই সময় হঠাৎ করে মাথাভাঙ্গা ১ নং ব্লকের বৈরাগীহাট গ্রাম পঞ্চায়েতের মাথাভাঙ্গা-ময়নাগুড়ি ১৬ নং জাতীয় সড়কের উপর  অশোকবাড়ি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় মৃত্যু হয় ট্রাক চালকের। আহত হয় এক মহিলা সহ ৯ জন যাত্রী। এরপর স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর পেয়ে মাথাভাঙ্গা থানার পুলিশ ও দমকল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।