সিন্ধুকে বিয়ের প্রস্তাব ৭০ বছরের বৃদ্ধের ! রাজি না হলে অপহরণ করবেন !

88

ওয়েব ডেস্ক, ১৮ সেপ্টেম্বরঃ বিশ্ব চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুকে বিয়ে করার আবেদন দাখিল করলেন ৭০ বছরের এক বৃদ্ধ। সিন্ধুর ব্যাডমিন্টন কেরিয়ারে প্রসন্ন হয়ে ভারতীয় শাটলারকে বিয়ে করতে চান,  বৃদ্ধের নাম মালায়স্বামী। জেলা কালেক্টরের কাছে সিন্ধুকে বিয়ে করার জন্য মামলা দায়ের করেন এই বৃদ্ধ।

হলফনামায় তাঁর দাবি, সিন্ধুর সঙ্গে তাঁর বিয়ের ব্যবস্থা করতে হবে খোদ প্রশাসনকেই। স্থানীয় প্রশাসন যদি এই বিয়ের কোনও ব্যবস্থা না করে তাহলে সিন্ধুকে তিনি অপহরণও করবেন। পাশাপাশি নিজের বয়সকে এক ঝটকায় ১৬ বছর বানিয়ে সিন্ধুর সঙ্গে সংসার করার আর্জি জানান মালায়স্বামী।ঘটনাটি ঘটে, রামানাথানপুরের জেলা দফতরে।  

জানা গিয়েছে, রঙ্গনাথপুরমের জেলাশাসক প্রতি সপ্তাহে জনতার দরবারে এসে তাদের অভাব অভিযোগের কথা শোনেন। গত সপ্তাহেও তেমনই এক জনতার দরবারের আয়োজন করেন তিনি। সেই জনতার দরবারে এসেই জেলাশাসকের কাছে পি ভি সিন্ধুকে বিয়ে করার দাবিতে একটি আবেদনপত্র দাখিল করেন তিনি।

২৪ বছর বয়সে নিজের ব্যাডমিন্টন কেরিয়ারে দারুণ ভাবে প্রসিদ্ধ হয়ে উঠেছেন সিন্ধু। গতমাসেই বিশ্বচ্যাম্পিয়ন হয়েছেন সিন্ধু। ভারতের এই তারকা শাটলারকে বিয়ে প্রস্তাব দেওয়া বা তাঁর সঙ্গে বন্ধুত্ব করার ইচ্ছাটা বর্তমানের তরুণদের থাকবে সেটা  স্বাভাবিক। তবে এবার নজিরবিহীন ভাবে সিন্ধুকে বিয়ে করতে চাইলেন ৭০ বছরের বৃদ্ধ। মানসিক ভাবে এই বৃদ্ধ ভারসাম্যহীন কি না সেই নিয়ে এখনও পর্যন্ত কোনও খবর পাওয়া যায়নি।