উত্তর কাশীতে খাদে পড়ল যাত্রীবাহী বাস, মৃত ৭, আহত ২৭

0
8

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২০ অগাস্ট, দেরাদুনঃ ভয়াবহ দুর্ঘটনা উত্তরাখণ্ডের উত্তর কাশী এলাকায়। গভীর খাদে বাস পড়ে মৃত্যু হল কমপক্ষে ৭ জনের।গুরুতর আহত হয়েছেন আরও ২৭ জন যাত্রী। জানা গিয়েছে, ৩৫ জন যাত্রী নিয়ে গঙ্গোত্রী থেকে উত্তরকাশী যাচ্ছিল বাসটি। যাত্রীরা সকলেই গুজরাটের বলে জানা গিয়েছে।

রবিবার বিকেলে বাসটি রাস্তা লাগোয়া গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় ৭ জনের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকাজ। এখনও পর্যন্ত উদ্ধার করা হয়েছে ২৭ জনকে। তবে দুমড়েমুচড়ে যাওয়া বাসের ভিতরে এখনও যাত্রী আটকে রয়েছেন বলে খবর।

আহতরা বর্তমানে স্থানীয় হাসপাতালে ভর্তি। মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। মৃতদের চিহ্নিতকরণের কাজ চলছে। দুর্ঘটনার খবর পাওয়া মাত্র পুলিশ এবং জেলা প্রশাসনকে যাবতীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুস্কর সিং ধামি।

টুইট করে মৃতদের পরিবার এবং আহতদের সমবেদনা জানান তিনি। সব রকমভাবে পাশে থাকার আশ্বাস দেন। লেখেন, “ঈশ্বর বিদেহী আত্মাকে শান্তি প্রদান করুন, শোকগ্রস্ত পরিবারের সদস্যদের এই ক্ষতি সহ্য করার শক্তি দিন। আমি সমস্ত আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here