বিয়েবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনা, রাজস্হানে মৃত একই পরিবারের ৭

0
35

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১৩ অগাস্ট, জয়পুরঃ বিয়েবাড়ি যাওয়ার পথে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের ৭ সদস্যের। গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। শনিবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের দিদওয়ানা-কুচামান জেলায়।

জানা গিয়েছে, সীকর জেলা থেকে নাগাউরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মিনি ভ্যানে করে যাচ্ছিল ওই পরিবারটি। খুনখুনা থানা এলাকায় বানথাড়ি গ্রামের কাছে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই মিনি ভ্যানের।

দুর্ঘটনায় ভ্যানটি একেবারে দুমড়েমুচড়ে যায়। গ্যাসকাটার দিয়ে গাড়ির দরজা কেটে সকল আরোহীদের উদ্ধার করা হয়। কিন্তু ঘটনাস্থলেই মারা যান ওই পরিবারের সাত জন। বাকি দু’জন গুরুতর জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, আহত দুজনকে ভানগঢ় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। অবস্থার অবনতি হতেই জয়পুরে রেফার করা হয়। ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিকট আওয়াজ শুনে তাঁরা ছুটে এসে দেখেন, একটি মিনি ভ্যান রাস্তার ধারে উল্টে পড়ে রয়েছে।

গাড়ির ভিতরে আরোহীদের দ্রুত উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু যে ভাবে গাড়িটি পড়ে ছিল, তাতে উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। পুলিশে খবর দেন স্থানীয়রাই। নিয়ে আসা হয় গ্যাসকাটারও। এর পর গাড়ির দরজা কেটে আরোহীদের উদ্ধার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here