অনুপ্রবেশের অভিযোগে শিলিগুড়িতে গ্রেপ্তার ৫ বাংলাদেশি মহিলা সহ ৮

0
47

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২৪ জুলাই, শিলিগুড়ি: অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অভিযোগে ৫ বাংলাদেশি মহিলা ও তিন ভারতীয় এজেন্টকে গ্রেপ্তার করল পুলিশ।  গোপন সূত্রের খবরের ভিত্তিতে শিলিগুড়ি এনজেপি স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের রবিবার রাতে গ্রেপ্তার করে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ এবং এনজেপি থানার পুলিশ।

ধৃত মহিলারা পুলিশের কাছে দাবি করেছে তাঁদের কাজের প্রলোভন দেখিয়ে ভারতে নিয়ে আসা হয়েছিল। বাংলাদেশী এজেন্টের মাধ্যমে অবৈধভাবে তাঁরা ভারতে প্রবেশ করে৷এরপর উত্তর দিনাজপুর হয়ে রবিবার রাতে শিলিগুড়িতে পৌঁছায়৷ শিলিগুড়ির বাসিন্দা তিন ভারতীয় এজেন্ট তাদের অন্যত্র পাচার করে দিত৷ ধৃত সেই তিন এজেন্টের নাম ঝন্টু রায়, ফণী রায় ও সঞ্জয় রায়৷ ফনী রায় শিলিগুড়ির ৪২ নম্বর ওয়ার্ডের  বিবেকানন্দ নগরের বাসিন্দা, ঝন্টু রায় বকরাভিটার ও সঞ্জয় রায় সাউথ একটিয়াশালের বাসিন্দা।

জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার দোমোহনা এলাকার ভারত-বাংলাদেশ সীমানা দিয়ে এই পাঁচ জন মহিলাকে নিয়ে তারা ভারতে প্রবেশ করে। সেখান থেকে তাদেরকে নিয়ে আসে এনজেপি স্টেশন সংলগ্ন এলাকায়।সেই সময় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের কাছে গোপন সূত্রে খবর আসে এবং সেখান থেকেই তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে এই তিন পাচারকারী বাংলাদেশ থেকে অবৈধভাবে মহিলা এনে তাদের নকল নথি বানিয়ে ভারত সহ অন্যান্য পার্শ্ববর্তী দেশে পাচার করে। পুলিশের অনুমান এই ঘটনার সাথে বড় কোন আন্তর্জাতিক পাচার চক্রের হাত রয়েছে। ধৃত আটজনকে সোমবার জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here