পাচারের সময় উদ্ধার ৯১ টি মোষ, গ্রেপ্তার ২

0
43

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ জুলাই, শিলিগুড়ি: পাচারের আগে দুটি লরিতে ৯১টি মোষ সহ দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর থানার পুলিশ বিধাননগর এলাকায় নাকা চেকিং করার সময় দুটি ১৪চাকার লরিকে আটক করে। লরির ভেতরে তল্লাশি করার পর উদ্ধার হয় মোষগুলি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শিলিগুড়িকে করিডর করে প্রতিনিয়ত পাচার করা হচ্ছে গোরু এবং মোষ।একইভাবে বৃহস্পতিবার রাতে মোষ পাচারের আগে পুলিশের অভিযানে উদ্ধার মোষ।জানা গিয়েছে বিধাননগর থানার অন্তর্গত বিধাননগর এলাকায় নাকা চেকিং এর সময় দুটি ১৪চাকা লরিকে আটক করে পুলিশ। তাতে তল্লাশি চালালে উদ্ধার হয় মোষগুলি।

গাড়ি চালককে বৈধ কাগজপত্র দেখাতে বলা হলে চালক কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় সঙ্গে সঙ্গে দুটি মোষ বোঝাই লরি আটক করে পুলিশ। আটক লরি দুটিকে থানায় নিয়ে যাওয়া হয় এবং দুটি লরির চালককে গ্রেপ্তার করা হয়। ধৃতরা হল জাকির হুসেন ও বাবুল আহমেদ।

পুলিশ সূত্রে জানা যায় মহিষগুলি বিহারের পূর্ণিয়া জেলা থেকে আসামের উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল।মহিষগুলিকে ইতিমধ্যেই খোয়ারে পাঠানো হয়েছে। এর পিছনে কে বা কারা জড়িত রয়েছে তার তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়ার বিধাননগর থানার পুলিশ। ধৃতদের শুক্রবার শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here