দিনহাটায় টিউবওয়েল পাড়ে জমে থাকা জলে পড়ে মৃ*ত্যু ১০ মাসের এক শি*শুর

0
155

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ২১ নভেম্বরঃ টিউবওয়েল পাড়ে জমে থাকা জলে পড়ে গিয়ে মৃত্যু হলো ১০ মাসের এক শিশুর। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার কোচবিহার জেলার দিনহাটার গোবরাছড়া খারিজা ডাকুরহাট এলাকায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই শিশুর মা মানসিক ভারসাম্যহীন ও শিশুটি জন্মের কিছুদিন পর থেকেই তিনি নিজের বাচ্চাকে ছেড়ে অন্য কোথাও থাকেন। আর তারপর থেকেই শিশুটি ওর ঠাকুমা ও বাবার কাছেই থাকে এবং বড় হতে শুরু করে। কিন্তু আজ সকলে যখন ওই শিশুর বাবা চাষের জমিতে কাজ করতে গিয়েছিল। ঠিক সেই সময় শিশুটি খেলনা গাড়িতে করে খেলতে খেলতে টিউবওয়েল পাড়ে জমে থাকা জলে পড়ে যায়। এবং দীর্ঘ সময় ধরে সেখানে পড়ে থাকায় সেখানেই দম আটকে মৃত্যু হয় ওই শিশুর।

এরপর পরিবারের লোক শিশুটিকে খোঁজাখুঁজি করার পর দেখে টিউবওয়েল পাড়ে জমে থাকা জলে পড়ে আছে। এরপর খবর দেওয়া হয় নয়ারহাট পুলিশ ফাঁড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নয়ারহাট ফাঁড়ির পুলিশ। পুলিশ এসে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে শিশুটির মরদেহ উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here