এক বিজেপি কর্মীর ধানের গাদায় আগুন, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

187

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: এক বিজেপি কর্মীর ধানের গাদায় আগুল লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, মাথাভাঙ্গা ২ নং ব্লকের ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের তরকারি বাগান এলাকায়। ঐ বিজেপি কর্মীর নাম ভাবেন দাস। জানা গেছে, তিনি ১৪ নং বুথ কমিটির সম্পাদক।

বিজেপির দাবি, বৃহস্পতিবার  শেষ রাতে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা উদ্দেশ্য প্রণোদিতভাবে ওই এলাকার ভাবেন দাসের বাড়ির পাশে জড়ো করে রাখা ধানের গাদায় আগুন লাগিয়ে দেয়। এর ফলে প্রায় ৫ বিঘা জমির ধান পুড়ে ছাই হয়ে যায় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ। এই অগ্নিকাণ্ডের ঘটনায় এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। পরে ধুপগুড়ি থেকে দমকল বিভাগের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ভাবেন বাবুর অভিযোগ, গতকাল রাতে আমরা খাওয়া দাওয়া করে যখন শুয়ে পরি, সেই সুযোগ গ্রহণ করে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা আমার ৫ বিঘা জমির ধানের গাদায় আগুন লাগিয়ে ভস্মীভূত করে দেয়।

বিজেপির জেট পি ৫ নং মন্ডল সভাপতি বিশ্বরূপ রায় বলেন ,তৃণমূল কংগ্রেসে রাজনৈতিকভাবে না উঠতে পেরে আমাদের কর্মীদের ক্ষতি করার চেষ্টা করছে। এরা রাজনৈতিক চরিতার্থ করার উদ্দেশ্যে সুপরিকল্পিত ভাবে এদিন ভাবেন দাসের ধানের গাদায় আগুন লাগিয়ে দেয়। আমরা লিখিত ভাবে থানায় অভিযোগ করেছি।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের ফুলবাড়ি অঞ্চল সভাপতি তৈলক্য বর্মন বলেন, আমাদের কোন কর্মী এই ধরণের কাজ করেনি, তৃণমূলের সংস্কৃতি মানুষের কাজ নয়। এটা বিজেপির অভ্যন্তরীণ কাজের ফল।