সোনাপুরে দিনের আলোতে গুলি করে খুন এক ব্যবসায়ীর

92

ওয়েব ডেস্ক, ৬ ফেব্রুয়ারিঃ দিনের আলোতে গুলি করে খুন এক ব্যবসায়ীকে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার রায়পুর এলাকায়।

জানা গেছে,মৃত ওই ব্যবসায়ীর নাম নারায়ণ বিশ্বাস। এদিন সকালে বাড়ি থেকে একটু দূরে নিজের পুকুরে মাছেদের খাবার দেওয়ার জন্য বেরিয়েছিলেন তিনি। অভিযোগ, ঠিক সেই সময় মুখ ঢেকে চার দুষ্কৃতী ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে মাঠের মধ্যে পড়ে যান নারায়ণ বিশ্বাস। শুধু গুলি করা হয় না, তারপর সে মাঠে পড়ে গেল তাকে কুপিয়ে খুন করা হয়। ঘটনার পর নারায়ণ বাবুকে মাটিতে লুটিয়ে পড়ে দেখতে পেরে স্থানীয়ারা পুলিশকে ঘটনার খবর দেয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সোনাপুর থানার পুলিশ। এবং দেহটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় স্থানীয় হাসপাতালে। ঘটনার পিছনে কে বা কারা রয়েছে? ওই ব্যবসায়ীকে খুনের পিছনে কোন শত্রুতা আছে নাকি সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বছর খানেক আগেও নারায়ণ বিশ্বাসের উপর গুলি চালানোর ঘটনা ঘটেছিল বলে জানা গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান জমি সংক্রান্ত বিবাদের জেরেই ব্যবসায়ীর উপর হামলা চালানো হয়েছে। তবে খুনের সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।