দুটি মোটর বাইক মুখোমুখি সংঘর্ষে মৃত্যু এক পঞ্চম শ্রেণীর ছাত্র

124

তুষার কান্তি বিশ্বাস, ইসলামপুর: দুটি মোটর বাইক মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো এক পড়ুয়ার। ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার পন্ডিতপোতা ১নং গ্রাম পঞ্চায়েতের রহতপুর এলাকায়। ওই ঘটনার পর স্থানীয় লোকজন আহত ওই পড়ুয়াকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

তারপর সেখানে না নিয়ে গিয়ে ওই পড়ুয়াকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়। পরে সেখান থেকে আবার উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার ক্রমশ অবনতি হলে তিন দিন পর শুক্রবার সকালে ওই পড়ুয়াকে নিয়ে কলকাতার এস এস কে এম হাসপাতালে নিয়ে যাবার পথে মৃত্যু হয় তার। এই ঘটনায় রীতিমতো শোকের ছায়া ওই পরিবারে।

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই পড়ুয়ার নাম আসিফ রেজা (১১)। তার বাড়ি ইসলামপুর থানার পন্ডিতপোতা ১ নং গ্রাম পঞ্চায়েতের রহতপুর এলাকায়। সে গাঁ হাই মাদ্রাসায় পঞ্চম শ্রেণীতে পড়াশুনা করতো। জানা গেছে, তিনদিন আগে ওই পড়ুয়া টিউশন পড়ে বাড়ি ফিরছিল। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি মোটর বাইকের ধাক্কায় গুরুতর জখম হয় ওই পড়ুয়া।

পড়ুয়াকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তিন দিন পর কলকাতার এস এস কে এম হাসপাতালে নিয়ে যাবার পথে মৃত্যু হয় তার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।