দিনহাটায় তৃনমূল যুব কংগ্রেসের এক কর্মীকে ছুরি মারার অভিযোগ একদল দুষ্কৃতীর বিরুদ্ধে

1282

কোচবিহার, ২৮ অক্টোবরঃ তৃনমূল যুব কংগ্রেসের এক কর্মীকে ছুরি মারার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ওই ঘটনায় ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকায়। ঘটনাটি ঘটেছে দিনহাটা শহর সংলগ্ন পাওয়ার হাউজ মোড় এলাকায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় ওই তৃণমূল যুব কর্মীকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে ওই যুবক দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তার হাতে বেশ কয়েক জায়গায় ছুরি মারা হয় বলে জানা গেছে।

সোমবার সকালে ছুরিকাহত ওই যুব কর্মীকে দেখতে দিনহাটা মহকুমা হাসপাতালে ছুটে আসেন যুব সংগঠনের কোচবিহার জেলা সভাপতি বিষ্ণুব্রত বর্মন ও দিনহাটা শহর ব্লক নেতা অজয় রায় সহ আর অনেকে। ওই ঘটনায় ইতিমধ্যে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিন হাসপাতালে বেডে শুয়ে যুব কর্মী ধনঞ্জয় দেবনাথ বলেন, রবিবার রাতে পাওয়ার হাউজ মোড় এলাকারই পুজো মণ্ডপের সামনে তিনি দাঁড়িয়ে ছিলেন। হঠাৎই একদল দুষ্কৃতী পুজো মণ্ডপের সামনে এসে গন্ডগোল পাকানোর চেষ্টা করেন। বাধা দিলে তার ওপর আক্রমণ করা হয়। এরপর তার হাতে ছুরি চালিয়ে পকেটে থাকা বয়েজ ক্লাবের পুজোর প্রায় ৫০ হাজারের বেশ কিছু টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

এদিন যুব তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি বিষ্ণুব্রত বর্মন বলেন, ধনঞ্জয় দেবনাথকে একদল দুষ্কৃতী উদ্দেশ্যপ্রণোদিতভাবে কালীপুজোর রাতে তাকে ছুরি দিয়ে আঘাত করে। তার চিকিৎসার বিষয়টি নিয়ে তারা হাসপাতাল কর্তৃপক্ষ কথা বলেন। তৃণমূল কর্মীর দ্রুত আরোগ্য কামনা পাশাপাশি ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য পুলিশের কাছে দাবি জানানো হয়।