প্রায় ২ কোটি টাকার বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার শিলিগুড়িতে

0
17

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ ফেব্রুয়ারিঃ বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার করলো শিলিগুড়ি পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। রবিবার সন্ধ্যায় নিউ জলপাইগুড়ি থানা এলাকা থেকে চার কেজি ৯৬৭ গ্রাম ব্ল্যাক কোকেন উদ্ধার করে এসটিএফ। যার আনুমানিক বাজার মূল্য দুই কোটি টাকার বেশি। ঘটনায় গ্রেফতার করা হয়েছে সুজিত বিশ্বাস নামের এক ব্যক্তিকে। নদীয়ার তাহেরপুর থানা এলাকার বাসিন্দা সুজিত।

জানা গিয়েছে,গতকাল কলকাতা থেকে বিমানে অসমে পৌঁছায় সে। অসমের তিনসুকিয়া এলাকা থেকে এই মাদক সংগ্রহ করে শিলিগুড়িগামী একটি বেসরকারি বাসে শিলিগুড়ির উদ্দেশে রওনা দেয় সে। পুলিশের কাছে খবর আসে যে শিলিগুড়িগামী একটি বাসে মাদক পাচার করা হচ্ছে। রবিবার বাসটি নিউ জলপাইগুড়ি থানা এলাকায় এলে তাতে তল্লাশি শুরু করেন টাস্ক ফোর্সের সদস্যরা। তল্লাশি চালিয়ে চারটি আলাদা প্যাকেটে থাকা মাদকের সঙ্গে গ্রেপ্তার করা হয় সুজিতকে।

পুলিশ ও টাস্ক ফোর্সের সদস্যরা ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছেন,রবিবার রাতেই শিলিগুড়ি থেকে নদিয়া যাওয়ার বাস ধরার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই গোপন সূত্রের খবরের ভিত্তিতে আটক করা হয় সুজিতকে। এরপর ধৃতকে নিউ জলপাইগুড়ি পুলিশের হাতে তুলে দেন টাস্ক ফোর্সের সদস্যরা। ধৃত সুজিতকে সোমবার জলপাইগুড়ি আদালতে তোলা হয়। গোটা ঘটনায় আরো কেউ যুক্ত কিনা তা তদন্ত করে দেখছে এসটিএফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here