শিলিগুড়ি মহকুমার পেটকিতে তেলের ট্যাংকারের চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু এক নাবালকের, ব্যাপক চাঞ্চল্য

28

বিশ্বজিৎ সরকার, শিলিগুড়িঃ শনিবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের পেটকিতে  তেলের ট্যাংকারের চাকায় পৃষ্ঠ হয়ে মৃত্যু এক নাবাকলের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য গোটা এলাকায়। মৃত নাবালকের নাম প্রিন্স সরেন(১০)। সে ওই এলাকারই বাসিন্দা।

জানা গিয়েছে যে এদিন ওই নাবালক তার বন্ধুদের সঙ্গে রাস্তার পাশে খেলছিল। ঠিক সেই সময় গ্রামীন রাস্তা দিয়ে আসা ইন্ডিয়ান অয়েলের তেলের ট্যাংকাটি চাপা দেয়। এবং চাকা পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত হয় ওই নাবালকেল। এই দেখে ওই নাবালকেল বন্ধুরা বাড়িতে গিয়ে জানায়। এরপর তরীঘরী বাড়ির লোক এসে দেখে নাবালকের চাকা পিষ্ট মৃতদেহ পড়ে রয়েছে। এবং ক্ষিপ্ত হয়ে উঠে স্থানীয়রা। এরপর পরিবারের লোকজন মৃতদেহটি বিধাননগর ইন্ডিয়ান অয়েল পেট্রোল পাম্পের সামনে রেখে বিক্ষোভ দেখায়। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিধান নগর থানার পুলিশ। এরপর পুলিশ প্রশাসনের আশ্বাসের বিক্ষোভ তুলে নেয়।

পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ ম্যাডিকেল কলেজ ও হাসপাতাল পাঠায়। অপরদিকে এই ঘটনার পরেই তেলের ট্যাংকার নিয়ে চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যদিও ঘাতক গাড়ি ও চালকের খোঁজ শুরু করেছে বিধাননগর থানার পুলিশ।