সাহিত্যিকের মেয়েকে যৌন হেনস্থার অভিযোগ জনপ্রিয় গায়কের বিরুদ্ধে

506

ওয়েব ডেস্ক, ২২ অক্টোবরঃ বাংলার প্রথম জনপ্রিয় ব্যান্ড “মহীনের ঘোড়াগুলি” খ্যাত রঞ্জন ঘোষালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মেয়ে দেবলীনা মুখোপাধ্যায়।

মঙ্গলবার এক সংবাদমাধ্যমের কাছে দেবলীনা অভিযোগ করে বলেন, আমি ওনাকে কাকু বলে ডাকতাম। আমার যখন বয়স ১০ তখন থেকে আমায় উনি চিনতেন। শুধু তাই নয়, উনি আমার বাবারও বন্ধু ছিলেন। এই কারনে ২০০৩ সাল থেকে আমি ওনার সাথে কাজ করা শুরু করি।

আর তারপর থেকেই ওনার আসল চেহারাটা আমার কাছে প্রকাশ হয়ে যায়। তিনি আরও বলেন, আমাদের চ্যানেল থেকে রঞ্জনবাবু  আমায় ও আমার এক বান্ধবীকে ওনার সাথে কাজ করার প্রস্তাব দেন । তাই আমরা ওনার অফিস তথা গেস্ট হাউসে প্রায়ই আসতাম। সেইমতো একদিন তিনি আমায় ডেকে পাঠান। কিন্তু আমি গিয়ে দেখি, সেখানে কেউ ছিল না। কিছুক্ষন পর উনি ভিতর থেকে বেরিয়ে এসে আমায় সোফায় বসতে বলেন। এরপর তিনি আমার সাথে অভদ্র ভাবে আচরণ করতে থাকেন।

এদিন হঠাৎ করেই তিনি আমার পিছন থেকে জাপটে ধরে কাঁধে ওনার মুখ ঘষতে থাকেন। অপ্রতিকর এই পরিস্থিতিতে পরে আমি চেঁচিয়ে উঠি। সেইসময়ই কেউ তখনই দরজায় বেল বাজায়। সেই সুযোগে সেখান থেকে ব্যাগ  ব্যাগ নিয়ে পালিয়ে যাই।  

এরকমই অভিযোগ নিয়ে আদালতে মামলা দায়ের করেছিলেন দেবলীনা মুখোপাধ্যায়। কিন্তু কোনও চাপের কারনে সেই মামলা তুলে নেন তিনি। এ প্রসঙ্গে  দেবলীনা বলেন, তাঁর পরিবার ক্ষমায় বিশ্বাসী। কিন্তু ওই ঘটনার পরেও রঞ্জন ঘোষাল তাঁর স্বভাব পরিবর্তন করেননি।

অন্যদিকে ঘটনায় তার বিরুদ্ধে ওঠা অভিযোগকে অস্বীকার করেন রঞ্জন ঘোষাল। তিনি বলেন,  দেবলিনা আমার বিরুদ্ধে যে অভিযোগ আনছে তা মিথ্যা ও উদ্দেশ্যপ্রণীত । তিনি আরও জানান, আমি ওকে একবার কাজের জন্যই জনসমক্ষে বকেছিলাম, হয়তো সেই রাগেই এই অভিযোগ করছে ।