দোকানে যাওয়ার নাম করে প্রেমিকাকে পার্কে বসিয়ে রেখে পলাতক প্রেমিক

0
177

শীতলকুচি, ২২ মেঃ প্রেম যে কাঁঠালের আঠা লাগলে পরে ছাড়ে না! আবারও তার জল জ্যান্ত প্রমাণ শীতলকুচিতে। ধর্নার শুরু হয় ধুপগুড়ি থেকে। এখন হর হামেশায় বিভিন্ন সময় বিভিন্ন দাবিতে দেখা যায় ধর্নার। আজ এমনই ঘটনা দেখা গেল শীতলকুচির নগর লাল বাজার এলাকায়। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধর্নায় বসলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে শীতলকুচি ব্লকের লালবাজার গ্রাম পঞ্চায়েতের নগর লালবাজার গ্রামে। এক বছর আগে নগর লালবাজার গ্রামের যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ছোট শালবাড়ি গ্রাম পঞ্চায়েতের পেটলানেপড়া গ্রামের এক যুবতীর।

যুবতী জানায়, শনিবার দু’জনে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় তারা। সকালে বাড়ি থেকে বেরিয়ে কোচবিহার স্টেশনে পৌঁছায়। স্টেশনেই রাত কাটিয়ে পরদিন সকালে শীতলকুচি কন্তেশ্বর গড় উদ্যানের পিছনে নিয়ে আসে যুবক। সেখানে তাদের দেখতে পেয়ে দু’জনকে এক ব্যক্তি আটক করে মারধোরও করে বলে অভিযোগ। ওই ব্যক্তি তাদের জিজ্ঞাসাবাদ করে দুজনের বিয়ে দেবেন বলে জানায়। সেখানেই চুপ করে তাদের থাকতে বলেন।

এরপর যুবক তাকে জানায়, সে দোকান থেকে একটু পরেই আসছে। কিন্তু, এরপর দীর্ঘক্ষণ কেটে গেলেও যুবক আসেনি। এরপরেই স্থানীয়দের কাছে বাড়ির খোঁজ তার বাড়িতে ধর্নায় বসেন যুবতী। তাকে না পেলে এখান থেকে যাবেন না বলে জানায় যুবতী। যদিও এবিষয়ে কোনো মন্তব্য করেনি যুবকের পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here