মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক মহিলা–সহ মৃত্যু দুই শিশুর

93

ওয়েব ডেস্ক, ৮ জুলাইঃ মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক মহিলা–সহ দুই শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর জখম হয়েছে আরও ১১জন। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে পূর্ব বর্ধমানের মেমারিতে। বিয়েবাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মা, ছেলে–সহ তিনজনের। এদিন মেমারির কালনা–দেবীপুর রোডের পলতা গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে। মেমারি থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে মেমারি হাসপাতালে নিয়ে যায়। পরে বর্ধমানের অনাময় হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই এক মহিলার মৃত্যু হয়। পরে অনাময় হাসপাতালে আরও দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতদের নাম রূপালী বাসক(৪২), লক্ষী মাণ্ডি(১৫), রাজদীপ বাসকে(৭)। এদের বাড়ি হুগলি জেলার পাণ্ডুয়া থানার পাইরা, চাঁদরিপাড়া এলাকায়। একটি ট্রাক্টর করে আদিবাসী সম্প্রদায়ের প্রায় ১৪–১৫ জন একটি বিয়েবাড়ি থেকে ফিরছিলেন। তখন কালনা–দেবীপুর রাস্তায় পলতা গ্রামের কাছে উলটো দিক থেকে আসা একটি পণ্যবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটিকে ধাক্কা মারে। ট্রাক্টরটি উলটে যায়।

স্থানীয় সূত্রে খবর, পণ্যবাহী গাড়ি ট্রাক্টরকে ধাক্কা মারে। ট্যাক্টরের পিছনের ডালা খুলে যায়। পুলিশ দুটি গাড়ি–সহ চালককে আটক করেছে। মনে করা হচ্ছে গাড়ি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়ার কারণেই এই দুর্ঘটনা। এই দুর্ঘটনায় জখম ১১ জন। পুলিশ দু’টি গাড়িও বাজেয়াপ্ত করেছে।