স্বামীকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের গুলিতে গুলিবিদ্ধ এক মহিলা

142

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ বাজার থেকে বাড়ি ফেরার পথে আটকে দম্পতিকে লক্ষ্য করে গুলি চালাল দুস্কৃতীরা। সেই সময় স্বামীকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয় স্ত্রী। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার নয়াগ্রাম এলাকায়। পরে স্থানীয়দের সহযোগীতায় ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হলে মালদা মেডিক্যালে স্থানান্তর করা হয়। আহতর পরিবারের পক্ষ থেকে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গুলিবিদ্ধ ওই মহিলার নাম বাবলী খাতুন (১৯)। তার স্বামী মুন্না শেখ। বাড়ি কালিয়াচক থানার জালালপুর এলাকায়। জানা গেছে,এদিন রাত্রিবেলা কাজ সেরে বাজার থেকে বাড়ি ফিরছিল। সেই সময় অন্ধকারে চার পাঁচজনের দুস্কৃতী দল তাদের পথ আটকায়। মুন্নার কাছে থাকা পাঁচ হাজার টাকা লুঠ করে তাকে মারধর শুরু করে। সেই সময় স্ত্রী স্বামীকে বাঁচাতে গেলে শুরু হয় বাবলীর সঙ্গে দুস্কৃতিদের ধস্তাধস্তি। এরপর দুস্কৃতিরা গুলি চালালে বাবলীর বাম হাতে গুলি লাগে।

পরে ওই দম্পতির চিৎকারে গ্রামবাসীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। গ্রামবাসীদের সহযোগীতায় বাবলীকে উদ্ধার করে স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে মালদা মেডিক্যালে স্থানান্তর করা হয়। আহতর পরিবারের পক্ষ থেকে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।