দুস্কৃতীদের গুলিতে গুলিবিদ্ধ এক যুবক, চাঞ্চল্য

99

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ এক যুবককে গুলি করে খুন করার চেষ্টা দুস্কৃতীদের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার লহুজগ্রাম  ছিনারবিলে এলাকার। গুলিবিদ্ধ ওই যুবকের নাম মসিবুল হক। তার বাড়ি লহুজগ্রামের বাস্তিপুর এলাকায়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পরে। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। দুস্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। কি কারনে মসিবুলকে দুস্কৃতীরা গুলি করল তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মসিবুল হক সারাদিনের কাজ শেষে সন্ধ্যায় লহুজগ্রাম বাজার এলাকায় একটি চায়ের দোকানে চা পান করার সাথে সাথে গল্প গুজব করছিলেন। খানিক বাদে বাড়ি ফেরার জন্য রওনা হয় মসিবুর। পথে ছিনারবিল এলাকায় আচমকা শব্দ শুনে চায়ের দোকান থেকে লোকজন ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মসিবুর রাস্তার ধারে পরে আছে। তাকে দুস্কৃতীরা গুলি করে পালিয়েছে। স্থানীয় বাসিন্দারা দ্রুত তাকে উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় মসিবুর হক এখন রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পরিবার সূত্রে জানা গিয়েছে মসিবুরের সাথে কারও কোনও শত্রুতা ছিল না। কে বা কারা কি কারনে তাকে গুলি করল তা বুঝে উঠতে পারছেন না তার পরিবারের লোকজন। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন লহুজগ্রামের বাসিন্দারা। ঘটনার পরই এলাকায় ছুটে যায় রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী।