বাইকের তীব্র গতির জেরে দুর্ঘটনার কবলে পরে মৃত্যু এক তরুণীর

144

ওয়েব ডেস্ক, ২৮ জানুয়ারিঃ মানুষ গাড়ির তীব্র গতিকে নিজের মূল মন্ত্র বানিয়ে নিয়েছে, কিন্তু যানে এই তীব্র গাড়ির গতি তার জীবনের কেরে নিতে পাড়ে। তাকে তার প্রিয় জন থেকে দূরে সরিয়ে নিতে পাড়ে। এই পথ দুর্ঘটনা কমাতে পশ্চিমবঙ্গ সরকারের পখ থেকে নানা কর্মসূচীর আয়োজন করা হয় ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ কর্মসূচী। কর্মসূচীর। এই ধরনের প্রচারে রাজ্যে পথ দুর্ঘটনায় মৃত্যুর হার এখন অনেকটাই কমেছে। এবার সেই গাড়ি তীব্র গতির জেরে মৃত্যু হল এক তরুণীর। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার সকালে কসবায় ই এম বাইপাসে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তীব্র গতিতে যেতে গিয়ে দুর্ঘটনাগ্রস্থ বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের লোহার রেলিঙে সজোরে ধাক্কা মারে। তার জেরেই গুরুতর জখম হন বাইকআরোহী শুভম প্রতাপ সিং (২৩) ও তাঁর সঙ্গিনী ২২ বছরের রোজি ডিক্রুজ। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত তাঁদের দুজনকেই উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসকেরা রোজিকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কতস্কেরবস্থায় সেখানেই এখন শুভমের চিকিত্সা চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুভমের বাড়ি সোনারপুরের মিশন পল্লি রোডে এবং রোজি উত্তর চব্বিশ পরগনার গাইঘাটার বাসিন্দা। দুর্ঘটনার কবলে পড়া বাইকটি কার্যত গুঁড়িয়ে গিয়েছে।