কোচবিহারে ২ কোটি টাকার হেরোইন সহ গ্রেপ্তার যুবক

1482

কোচবিহার, ৩ অক্টোবরঃ প্রায় ২ কোটি টাকার হেরোইন সহ এক যুবককে গ্রেপ্তার করল পুন্ডিবাড়ি থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালায় এই সাফল্য মিলেছে। এদিন নিউ কোচবিহারের বাইশগুড়ি এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। জানা গেছে, হাওড়ামুখী সরাইঘাট এক্সপ্রেসে গুয়াহাটি থেকে নিউ কোচবিহারের উদ্দেশ্য আসেন। খবর পাওয়ার পরই পরই এদিন স্টেশন চত্বরেই ওদ পেতে বসেছিল পুলিশ। পুলিশকে দেখেই ওই যুবক পালানোর চেষ্টা করে। এরপর তাঁর পিছু ধাওয়া করে ওই যুবককে বাইশগুড়ি এলাকা থেকে আটক করে। পুলিশের চ্যালেঞ্জের মুখে সব কিছু স্বীকার করে নেয় ওই যুবক।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই যুবকের নাম মহম্মদ জিসান।তাঁর বাড়ি কলকাতার রাজাবাজার এলাকায়। যদিও তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া আধার কার্ড থেকে তথ্য মেলে যে ওই যুবকের বাড়ি হাওড়া জেলার ডোমজুড়ের বখরা গ্রামে। ধৃত ওই যুবকের কাছ থেকে একটি কালো রঙের পিঠ ব্যাগ থেকে ২ টি প্লাস্টিকের প্যাকেটে মোড়ানো একটি জারে ওই হেরোইন উদ্ধার হয়।ধৃত ওই যুবকের ব্যাগ থেকে ৮.২ গ্রাম   হেরোইন উদ্ধার করেন পুলিশ ।কিন্তু ধৃত ওই যুবক কি কারনে হেরোইন গুলি নিয়ে আসছিল নাকি এর পিছনে অন্য কোনও চক্র কাজ করছে তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ।

এবিষয়ে কোচবিহার জেলার পুলিশ সুপার সন্তোষ নিম্বালকর বলেন, ঘটনায় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আজ কোচবিহার জেলা আদালতে তোলা হয়। তাঁর বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে।