কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আজ থেকে শুরু হলো অনুর্ধ ১৬ ফুটবল টুর্নামেন্ট

111

কোচবিহার, ১৮ জুলাইঃ আজ থেকে কোচবিহার এমজেএন স্টেডিয়ামের মাঠে  কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুরু হল অনূর্ধ্ব ১৬ ভারতী বণিক মেমোরিয়াল চ্যাম্পিয়ন এবং গোপাল বনিক মেমরিয়াল রানার আপ ফুটবল টুর্নামেন্ট। এই খেলায় ১০টি টিম অংশ গ্রহণ করেছে। কোচবিহার সদর সহ, তুফানগঞ্জ, দিনহাটা, মাথাভাঙারও টিম এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করে।

কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত দত্ত জানান, আজ থেকে কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে কোচবিহার এমজেএন স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৬ ভারতী বণিক মেমোরিয়াল চ্যাম্পিয়ন এবং গোপাল বনিক মেমরিয়াল রানার আপ ফুটবল টুর্নামেন্ট। তিনি জানান মোট ১০টি টিম এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করবে। তিনি আরও জানান কোবিড বিধি মেনে সকলের বসার জায়গা করা হয়েছে।  এছাড়াও সকল খেলোয়াড়দের থার্মাল স্ক্যনিং করে মাঠের ভেতর প্রবেশ করার অনুমতি দেওয়া হয়েছে। এই খেলে প্রায় ১ সপ্তাহ ধরে অনুষ্ঠিত হবে। ১০ টি টিমকে ২টি দলে ভাগ করে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

সম্প্রীতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, ফাঁকা মাঠে , জন শূন্য গেলারিতে খেলার পারমিশন রয়েছে। তার পরেই আজ থেকে শুরু হল কোচবিহার জেলায় এই ফুটবল টুর্নামেন্ট। যা কোচবিহার জেলা সকল ক্রীড়াপ্রেমী তথা ফুটবল প্রেমীদের কাছে স্বস্তির বিষয়।