করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন অভিষেক বচ্চন

31

ওয়েব ডেস্ক, ৮ আগস্টঃ করোনা মুক্ত হলেন বিগ-বি পুত্র অভিষেক বচ্চন। তাঁর করোনার রিপোর্ট নেগেটিভ আসার পরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার চিন্তা ভাবনা শুরু হয়। সেই কথা তিনি নিজেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি উচ্ছ্বাসের সঙ্গে অনুরাগীদের জানান, যেমনটা কথা দিয়েছিলাম! আজ দুপুরে আমার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। আমি বলেছিলাম তোমাদের আমি করোনাকে হারিয়ে দেব, তোমাদের সকলকে অসংখ্য ধন্যবাদ প্রার্থনার জন্য, আমার এবং আমার পুরো পরিবারের জন্য। আমি কৃতজ্ঞ নানাবতী হাসপাতালের চিকিত্সকদের প্রতি,নার্সদের প্রতি, তাঁরা আমার জন্য যা করেছেন আমি ভুলব না। ধন্যবাদ’।

এরপর টুইট করে তিনি জানান, “আজকের আমার করোনার রিপোর্ট নেগেটিভ আসে। আমি বলেছিলাম আমি জয় করবই। ধন্যবাদ আপনাদের সকলকে আমার ও আমার পরিবারের জন্য প্রার্থনা করার জন্য। নানাবতী হাসপাতালের ডাক্তার, নার্সিং স্টাফদের আন্তরিক অভিনন্দন।”

প্রসঙ্গত, গত ১১ জুলাই করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক। পরের দিন করোনা রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বর্য-আরাধ্যারও। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় শুরুতেই বাড়িতেই ছিলেন তাঁরা। এরপর ১৭ জুলাই হাসাপাতালে ভর্তি হতে হয় তাঁদের। করোনা জয় করে আগেই ঘরে ফিরেছেন ঐশ্বর্য, আরাধ্যা। এরপর ২-রা অগস্ট করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন সিনিয়র বচ্চন। কিন্তু অভিষেকের শরীর থেকে কিছুতেই দূর হচ্ছিল না অতিমারী করোনা। দীর্ঘ ২৮ দিন পর অভিষেকের করোনা রিপোর্ট নেগেটিভ এল।

২৯তম দিনে হাসপাতাল থেকে ছুটি,ডিসচার্জের এই খবর ইনস্টাগ্রামে তাঁর কেয়ার বোর্ডের ছবি সহ শেয়ার করে নিয়েছেন অভিষেক। বাড়ি ফিরে আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিষেক। পুরো বচ্চন পরিবার করোনার গ্রাস থেকে রক্ষা পাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলছে অনুরাগীরা।