“আমার বিরুদ্ধে গল্প সাজানো হচ্ছে” আমেরিকা থেকে ইডিকে আক্রমণ অভিষেকের

0
47

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৭ জুলাই, কলকাতাঃ চোখের চিকিৎসার জন্য এখন আমেরিকায় রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।চিকিৎসার জন্য দিন কয়েক আগেই সেখানে গিয়েছেন তিনি। সেখান থেকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে তোপ দেগেছেন তৃণমূল সাংসদ। সোমবার নিজের মতামত প্রকাশ করে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন তিনি।

তাতে অভিষেক লিখেছেন, “এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে এত অকর্মণ্য সব লোক বসে আছে যে দেখে করুণা হচ্ছে। সপ্তাহে দু’বার আমার বিরুদ্ধে গল্প সাজানো ছাড়া ওদের আর কোনও কাজ নেই। আর এ সব করছে শুধু ওদের রাজনৈতিক প্রভুকে খুশি করার জন্য”।

অভিষেক আরও লিখেছেন, তদন্তের নামে বছরের পর বছর ধরে করদাতাদের অর্থ নষ্ট করে চলেছেন এবং তার পরেও তাঁরা আদালতে উপযুক্ত প্রমাণ দাখিল করতে পারেন না। দেশের সেবা করার যে কর্তব্য তাঁদের দেওয়া হয়েছে, তার প্রতিও অবহেলা করেন। ইডিকে একহাত নিয়ে নিজের মন্তব্যের শেষে অভিষেক লিখেছেন, ‘এতে আর আশ্চর্যও হই না যে, কেন ইডির দোষী সাব্যস্ত করার হার মাত্র ০.৫ শতাংশ!’

উল্লেখ্য, সম্প্রতি অভিষেক মামলায় দু’বার আদালতে অস্বস্তিতে পড়তে হয়েছে ইডিকে। অভিষেকের (Abhishek Banerjee) বিরুদ্ধে লুক আউট নোটিস জারি নিয়ে কৈফিয়ত চেয়েছে সুপ্রিম কোর্ট। সর্বোচ্চ আদালত ইডিকে স্পষ্ট নির্দেশ দিয়েছে লুক আউট নোটিস প্রত্যাহার করে নিতে হবে।

তার পর আবার কলকাতা হাইকোর্টে ইডিকে ভর্ৎসনা করে বিচারপতি বলেছেন, স্রেফ অনুমানের ভিত্তিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কীভাবে মামলা করল কেন্দ্রীয় এজেন্সি! কোর্টের বিচারপতির এই পর্যবেক্ষণের আবহে অভিষেকের এ হেন বক্তব্য তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here