আগামী ২৩ এপ্রিল শিলিগুড়ি সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সাংবাদিক বৈঠক করে জানালেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস

0
11

শিলিগুড়ি, ২১ এপ্রিলঃ আগামী ২৩ এপ্রিল শিলিগুড়ি মহকুমা এলাকায় সভা করবেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে তার প্রস্তুতি শুরু করেছে জেলা তৃণমূল নেতৃত্বরা। এদিন সাংবাদিক বৈঠকে একথা জানালেন দার্জিলিং জেলা তৃণমূল সমতলের সভানেত্রী পাপিয়া ঘোষ।

রবিবার শিলিগুড়িতে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে একথা জানান, লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফায় ভোটদান হবে দার্জিলিংয়ে। ২৬শে এপ্রিল রয়েছে নির্বাচন। তার আগে ২৩শে এপ্রিল শিলিগুড়ি মহাকুমা পরিষদের অন্তর্গত নকশালবাড়ি ব্লকের উত্তরাতে একটি জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী গোপাল লামার সমর্থনে এই সভা করবেন তিনি।

এদিন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ আরো বলেন, বিভিন্ন সরকারি জায়গায় বিজেপির পক্ষ থেকে ব্যানার পোস্টার লাগানো হচ্ছে। এই বিষয় নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হলেও সঠিকভাবে তারা কোন পদক্ষেপ গ্রহণ করছে না। অন্যদিকে, তৃণমূল প্রার্থী সহ সুপ্রিমো ও তৃণমূল নেতৃত্বদের ছবি বিকৃত করা হচ্ছে। আসলে বিজেপি বুঝতে পেরেছে যে তারা জিততে পারবে না সেই কারণেই এধরনের কাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here