২৩ অক্টোবর থেকে চার কেন্দ্রে উপনির্বাচনে প্রচার শুরু করবেন অভিষেক ব্যানার্জি

51

ওয়েব ডেস্ক, ১৮ অক্টোবরঃ ৩০ অক্টোবর খড়দা দিনহাটা, গোসাবা ও শান্তিপুর কেন্দ্রে উপনির্বাচন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আগেই জানিয়ে দিয়েছিলেন, পুজোর সময় কোনও প্রচার করা যাবে না। তাই পুজো শেষ হতেই প্রচারে ঝাঁপিয়ে পড়েছে সব রাজনৈতিক দলগুলি। এবার প্রচারে দেখা যাবে অভিষেক ব্যানার্জিকে। জানা গেছে ২৩ অক্টোবর থেকে ৪ কেন্দ্রে উপনির্বাচনের প্রচার শুরু করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি।

উত্তর ২৪ পরগনার খড়দা ও দক্ষিণ ২৪ পরগনার গোসাবা কেন্দ্রে উপনির্বাচনের জন্য ২৩ অক্টোবর প্রচার করবেন অভিষেক। ২৫ অক্টোবর দিনহাটায় ভোটপ্রচার করবেন অভিষেক ব্যানার্জি আর ২৬ অক্টোবর তিনি যাবেন উত্তর ২৪ পরগনার শান্তিপুরে।

খড়দা থেকে তৃণমূল প্রার্থী হচ্ছেন শোভনদেব চ্যাটার্জি। শান্তিপুরে তৃণমূলের হয়ে লড়বেন ব্রজকিশোর গোস্বামী। উদয়ন গুহ লড়বেন দিনহাটা থেকে। সুব্রত মণ্ডলকে গোসাবা উপনির্বাচনে প্রার্থী করে তৃণমূল।

অন্যদিকে কোচবিহারের দিনহাটায় বিজেপি প্রার্থী করেছে অশোক মণ্ডলকে। নদিয়ার শান্তিপুরে বিজেপি প্রার্থী নিরঞ্জন বিশ্বাস। উত্তর ২৪ পরগনার খড়দহে বিজেপি প্রার্থী জয় সাহা ও দক্ষিণ ২৪ পরগনার গোসাবায় পলাশ রাণাকে প্রার্থী করেছে বিজেপি।