সিএএ এর সমর্থনে সাংবাদিক বৈঠক করলেন এবিভিপি সম্পাদক সপ্তর্ষি সরকার

115

নরেশ ভকত, বাঁকুড়াঃ সিএএ এর সমর্থনে বাঁকুড়া রামপুর রোডে সাংবাদিক সম্মেলন করলেন এবিভিপির সর্বভারতীয় সম্পাদক সপ্তর্ষি সরকার। রাজ্যের শাসক দল থেকে অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলো যখন পথে নেমে সিএএ এর বিরোধিতা করছেন তখন বিজেপি ও তার শাখা সংগঠনগুলিও পিছিয়ে নেই।

সপ্তর্ষি সরকার বলেন , সিএএ নিয়ে গোটা দেশজুড়ে এবং বর্তমানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী সহ অন্যান্য সংগঠনগুলি বিরোধিতা করছে। মুখ্যমন্ত্রীর যে প্রশাসনিক কাজ গুলি আছে সেগুলো বাদ দিয়ে তিনি বিভিন্ন জায়গায় সিএএ বিরোধী রেলি করে বেড়াচ্ছেন। বিশেষ করে ছাত্র-ছাত্রীদের এবং সাধারন মানুষদের সিএএ নিয়ে যে ভুল বার্তা দিচ্ছেন সেই ভুলটা ভেঙে দেওয়ার কাজ অখিল ভারতীয় বিদ্যার্থী পরিশোধ করবে।

আমরা জানিয়ে কিছুদিন আগেও স্টুডেন্টদেরকে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে দেখানো হচ্ছে কলকাতায় নাকি সিএএ এর প্রতিবাদে পথে নেমেছেন। কিন্তু একটা জিনিস আপনারা দেখতে পারবেন শুধুমাত্র কলকাতায় ছাড়া অন্য কোথাও সিএএ নিয়ে আন্দোলনে সেরকমভাবে কোন ছাত্রছাত্রী শামিল হয়নি।

সেই পরিস্থিতিতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এর আগেও বাঁকুড়া জেলাতে বিভিন্ন পথসভা করেছে এবং ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে বিভিন্ন বৈঠক করেছে। সিএএ সম্পর্কিত প্রায় দশ হাজার লিফলেট এই জেলায় ছাত্র-ছাত্রীদের কাছে পৌঁছে দেওয়া হবে বলে জানান তিনি। কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে বাড়িতে বাড়িতে গিয়ে পথসভার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের সিএএ সম্পর্কে সঠিক বার্তা আমরা দেবো।