বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ,পুলিশ সুপারের দায়স্থ ধর্ষিতা ও তাঁর পরিবার

348

বিশ্বজিৎ মন্ডল,মালদাঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার ছোট মন্ডাই এলাকায়। এই ঘটনার অভিযোগ তুলে বৃহস্পতিবার পুলিশ সুপারের দ্বারস্থ হন ধর্ষিতা ওই যুবতী এবং তার পরিবার। বিষয়টি লিখিতভাবেও জানানো হয় পুলিশ সুপারকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার স্থানীয় যুবক সানাউল ইসলাম ওই যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে তাঁর সাথে সহবাস করে বলে পরিবারের অভিযোগ। তাঁদের আরও অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত দু’বছর ধরে তার সাথে সহবাস করেছে সানাউল। সহবাস করার পর এখন বিয়ে করতে অস্বীকার করছে ওই যুবক। যুবতী এবং পরিবারের আরও অভিযোগ বর্তমানে ওই যুবক অন্য এক মহিলাকে বিয়ে করেছে। এই কথা জানতে পেরে ক্ষোভে ফেটে পড়েছেন ওই যুবতী এবং তার পরিবার।

এরপরই বৈষ্ণবনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে যুবতী ও তাঁর পরিবার । সেই লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার রাতেই অভিযুক্ত যুবক সানাউল ইসলামের ও তাঁর বাবা মহিবুল শেখকে আটক করলেও পরে তাঁদের ছেড়ে দেয় বলে অভিযোগ । তাই ওই যুবক যাতে তাকে বিয়ে করে এই দাবি নিয়ে বৃহস্পতিবার পুলিশ সুপারের দ্বারস্থ হন ওই যুবতী।

ওই যুবতী জানায়, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে সহবাস করে এখন বিয়ে করতে চাইছে না সে এমনটাই অভিযোগ। তাই বিয়ে করার দাবি নিয়ে আজ পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছে সে।

অন্যদিকে এই বিষয়ে ওই যুবতীর বাবা জানান, তার মেয়েকে যাতে ওই যুবককে বিয়ে করতে পারে তার জন্য আজকে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন তিনি। তার মেয়ের মান রক্ষার স্বার্থে পুলিশ সুপারের হস্তক্ষেপ চাইছেন তিনি।