নাটাবাড়িতে তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ

16

তুফানগঞ্জ, ১৪ সেপ্টেম্বরঃ এক তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠল স্থানীয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ নং ব্লকের নাটাবাড়ি এলাকায়। জানা গেছে আক্রান্ত ওই তৃণমূল পঞ্চায়েত সদস্যের নাম অমল রায়।

তৃণমূলের এক সময়ের শক্ত ঘাঁটি এই নাটাবাড়ি। রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর বিধানসভা কেন্দ্রও এটি। এখানে গ্রাম পঞ্চায়েতের এক জনপ্রতিনিধির বাড়িতে হামলার ঘটনায় উত্তেজনা সৃষ্টি হয় ওই এলাকায়। লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই তৃনমূলের বিজেপির সংঘর্ষ লেগেই আছে জেলার বিভিন্ন এলাকায়। দুই দলের মধ্যে অভিযোগ ও পাল্টা অভিযোগের পালা অব্যাহত। তৃনমূলের অভিযোগ লোকসভা ভোটে জেতার পর থেকেই তাদের কর্মীদের উপর আক্রমণ চলছে, দখল করে নেওয়া হচ্ছে এলাকার দলীয় কার্যালয়গুলি, মারধোর করা হচ্ছে ঘাসফুলের কর্মী সমর্থকদের।

এদিন অমল রায় নামে ওই তৃণমূল কর্মীর বাড়িতে বোমা ছড়ারার অভিযোগ ওঠে বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এবিষয়ে অমলবাবু বলেন, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমার বাড়িকে লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমাটি না ফাটলেও ঘটনায় বাড়ির সবাই আতঙ্কে রয়েছে। এর আগেও ২ বার আমার বাড়ির উপর আক্রমণ চলেছিল। ওরা ভয় দেখিয়ে আমাদের দমিয়ে রাখার চেষ্টা করছে। পরে আমরা পুলিশে খবর দিলে পুলিশ এসে বোমাটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনায় স্থানীয় বিজেপি নেতা পুস্পেন সরকার বলেন, তৃণমূল পরিকল্পনা মাফিক এইসব কাজ করছে। তাঁরা নিজেরাই বোমা গুলি নিয়ে এই সন্ত্রাসের রাজনীতি করছে। বিজেপি সন্ত্রাসের রাজনীতি করে না। আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন।