অন্তঃসত্ত্বা বধূকে ধর্ষণ,ফেরার অভিযুক্ত যুবক

402

ওয়েব ডেস্ক, ১২ ফেব্রুয়ারিঃ অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে, হাওড়ার সাঁকরাইল থানা এলাকায়। ঘটনার পর থেকে ফেরার হয়েছে অভিযুক্ত যুবক ও তার পরিবার। অভিযুক্ত যুবক এর আগেও একাধিকবার এই ধরনের কাণ্ড ঘটিয়েছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। যা নিয়ে রীতিমত আতঙ্কিত তাঁরা। এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার রাত বারোটা নাগাদ নির্যাতিতা গৃহবধূর স্বামীকে মাদকের সঙ্গে, ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয় অভিযুক্ত ঐ যুবক। এরফলে বেহুশ হয়ে পড়েন নির্যাতিতার স্বামী। এরপর অভিযুক্ত যুবক ঐ প্রতিবেশীর ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষণ করে। এই ঘটনার পর মহিলার চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ততক্ষণে এলাকা থেকে চম্পট দেয় সে।

জানা গিয়েছে, পেশায় গাড়িচালক ঐ যুবক এর আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছে। ফলে ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন এলাকার মহিলারা। এদিকে স্থানীয় বাসিন্দারা আশঙ্কাজনক অবস্থায় ঐ গৃহবধূকে সাউথ হাওড়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।সেখান থেকে তাকে রেফার করে দেওয়া হয় হাওড়া হাসপাতালে।

এই ঘটনায় গৃহবধূর স্বামী সাঁকরাইল থানার অন্তর্গত নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এর আগেও সে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন এলাকার মহিলারা।পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। এলাকার মহিলা চড়াও হয় অভিযুক্তের বাড়িতে। তাঁর বাড়িতে কাউকে না পেয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন এলাকাবাসী। পুলিশ তদন্ত শুরু করেছে।