অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্বামীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

41

বিশ্বজিৎ মন্ডল, মালদাঃ অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্বামীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার শোভানগর গ্রাম পঞ্চায়েতের মোহনপুর বাঘালিটোলা গ্রামে। ঘটনার পর গ্রামবাসীরা আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মিলকি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে ওই ব্যক্তিকে। সেখানে চিকিৎসকেরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মফিত খান (৩৫)। অভিযুক্ত স্ত্রী রোকিয়া বিবি। খুনের ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই গ্রামে। পরিস্থিতি সামাল দিতে মিল্কি ফাঁড়ির বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। তাঁরা অভিযুক্তকে গ্রেফতার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

গ্রামবাসীদের অভিযোগ, মোফিত খানের স্ত্রী রোকিনা বিবির হাত রয়েছে এই খুনের পেছনে। গ্রামবাসীরা রোকিনা বিবিকে আটকে রাখে। পুলিশ ঘটনা স্থলে পৌঁছালে রোকিনা বিবিকে পুলিশের হাতে তুলে দিতে অস্বীকার করে গ্রামবাসীরা। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। গ্রামের মানুষেরা দাবী করতে থাকে রোকিনা বিবি অপরাধীদের নাম জানে তাকে গ্রামের সকলের সামনে বলতে হবে এই ঘটনায় কারা কারা যুক্ত আছে।

পরে পুলিশ গ্রামের মানুষদের বুঝিয়ে সেখান থেকে রোকিনা বিবিকে আটক করে গাড়িতে তুলে। মোফিত খানকে স্থানীয় মিলকী গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। মোফিত খানের স্ত্রীকে ইংরেজ বাজার থানার মিলকী ফাঁড়িতে নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে পুলিশ।