বিমানবন্দরের পরিত্যক্ত জলাশয় থেকে এক নাবালিকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

118

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: মালদা শহরের বিমানবন্দরের পরিত্যক্ত একটি এলাকার জলাশয় থেকে এক নাবালিকার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। বুধবার সকালে ইংরেজবাজার পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের বিমানবন্দর সংলগ্ন পরিত্যক্ত এলাকার একটি জলাশয় থেকেই ওই নাবালিকার দেহটি ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপরই এলাকায় শোরগোল পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ।  পুলিশ ওই নাবালিকার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত নাবালিকার বয়স আনুমানিক ১০বছর।  যদিও তার নাম ও পরিচয় এখনো জানা যায় নি। কিভাবে ওই নাবালিকার মৃত্যু হলো তাও তদন্ত করে দেখছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

এদিকে স্থানীয় কাউন্সিলর প্রসেনজিৎ ঘোষ জানিয়েছেন, সকালে জানতে পারি বিমানবন্দর সংলগ্ন একটি জলাশয়ে এক নাবালিকার দেহ ভাসছে। এরপরই  ঘটনাস্থলে আসি। তবে মেয়েটি আমাদের ওয়ার্ডের নয়। প্রাথমিকভাবে যা শুনতে পেয়েছি ২৩ নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার বাসিন্দা হতে পারে। ওই নাবালিকা মানসিক ভারসাম্যহীন ছিল বলেও জানা গিয়েছে। কোনো কারণে এই এলাকার জলাশয় ডুবে মারা গিয়েছে। পুরো বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।