পুজো কমিটির সদস্যদের নিয়ে প্রশাসনিক আধিকারিকদের বৈঠক বীরভূমে

9

পার্থ দাস, বীরভূমঃ বীরভূম জেলার বিভিন্ন পূজা মন্ডপ এর ক্লাবের সদস্য সহ পুজো কমিটির সদস্যদের নিয়ে জেলার প্রশাসনিক আধিকারিকদের বৈঠক। প্রতিবছরের মতো এবছরও আজ শারদীয়া ও দীপাবলীর প্রাক্কালে। বীরভূম জেলার প্রতিটি পুজো কমিটির সদস্যদের নিয়ে জেলা প্রশাসনের একটি বৈঠক হয়। যাতে পুজো কমিটির সদস্যদের নিয়ে সুষ্ঠুভাবে পরিচালনার বিষয় নিয়ে। একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

এদিন ওই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীরভূমের জেলা শাসক মৌমিতা গদারা বসু, জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরী, জেলার পুলিশ সুপার স্যাম সিং, সহ বিভিন্ন দপ্তরের আধিকারিক ফায়ার সার্ভিস, ইলেকট্রিক, পি ডব্লিউ ডি, ব্লকের বিডিও, ওসি, আইসি সহ ও সব পুজো কমিটির সদস্যরা। যেখানে পূজো পরিচালনা করতে গিয়ে, পুজো কমিটির যেসব সমস্যায় পড়তে হয়। সেসব সমস্যা নিয়ে মূলত আলোচনা করা হয়।

 এই অনুষ্ঠানে। তাছাড়া কি কি নিয়ম মেনে পূজো পরিচালনা করা যাবে। বা করতে হবে কি কি বারণ আছে, সে সব নিয়েও আজকে এই বিষয় নিয়ে আলোচনা করা হলো। তার সাথে একটি হেল্পলাইন নাম্বারের একটি শুভ সূচনা করা হলো। এবং রাস্তা নিরাপত্তা পুজোর সময় সহ বিভিন্ন সমস্যা দূর করতে পূজা কমিটির সঙ্গে বৈঠক করে জেলা প্রশাসনের তরফ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।