স্বরাষ্ট্রমন্ত্রীর পর এবারে করোনায় আক্রান্ত রাজ্যের মুখ্যমন্ত্রী

654

ওয়েব ডেস্ক, ৩ আগস্টঃ রবিবার দুপুরেই করোনা আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। হাসপাতালে ভরতি আছেন তিনি। আর রাতে সেই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা!জাণা গীয়েছে, ইতিমধ্যেই চিকি‍ৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয়েছে চার বারের মুখ্যমন্ত্রীকে।

রবিবার রাত সাড়ে এগারোটার সময়ে সামাজিক মাধ্যম টুইটারে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন ৭৭ বছর বয়সী মুখ্যমন্ত্রী। টুইটারে তিনি লিখেছেন, ‘আমার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তবে আমি ভাল আছি। চিকি‍ৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলেই পরীক্ষা করান এবং সেলফ কোয়ারান্টাইনে থাকুন।’

ঘড়ির কাঁটা রাত বারোটা পেরনোর আগেই খবর মিলল কর্নাটকের চার বারের মুখ্যমন্ত্রী ৭৭ বছর বয়সী বিএস ইয়েদুরাপ্পা-ও করোনায় আক্রান্ত। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রীর সচিবালয়ের বেশ কয়েকজন আধিকারিক ও কর্মীর করোনা পজিটিভের রিপোর্ট আসার পরেই আইসোলেশনে ছিলেন ইয়েদুরাপ্পা। কিন্তু তাতে মারণ ভাইরাসের থাবা থেকে নিজেকে বাঁচাতে পারেননি।

উল্লেখ্য, ইতিমধ্যেই কর্নাটকে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২৯ হাজার ছাড়িয়ে গিয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৩ হাজার ৬৪৮ জন। প্রাণ হারিয়েছেন মোট ২,৪১২ জন। ৭২ হাজার ২২৭ জন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, রবিবারই ধরা পড়ে অমিত শাহ কোভিড পজিটিভ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই রাজনৈতিক বিভেদ ভুলে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী থেকে অমিত কেজরিওয়াল প্রমুখ।