বিয়ের পর সম্পর্ক মেনে না নেওয়ায় শ্বশুর বাড়ির সামনেই আত্মঘাতী চেষ্টা যুবকের

294

পার্থ দাস, বীরভূম: বিয়ের পর সম্পর্ক মেনে না নেওয়ায় শ্বশুরবাড়ির কাছে রেশনের দোকানের সামনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক যুবকের। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির চাঁদনী পারাই এলাকায় একটি রেশন দোকানে।

আজ সকালে স্থানীয় লোকজন ওই যুবককে রেশনের দোকানে সামনে অচৈতন্য অবস্থায় পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা ওই ঘটনার খবর দেয় সিউড়ি থানার পুলিশকে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সিউড়ি থানার পুলিশ। পরে ওই যুবককে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক।

স্থানীয় সুত্রে জানা গেছে, স্থানীয় লোকজন ওই যুবককে রেশনের দোকানে সামনে অচৈতন্য অবস্থায় পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে কাছে যেতেই স্থানীয়রা বুঝতে পারে সেই যুবক বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করছে। তখন তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। যে বাড়িতে আত্মহত্যার চেষ্টা করছিল সেই বাড়ির দরজায় তালা বন্ধ ছিল এবং স্থানীয়রা খবর দেয় সিউড়ি থানায়। পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করে।

অভিযোগ, ওই রেশন দোকানের মালিকের মেয়ের সাথে বিয়ে হয়েছিল ওই যুবকের। বিয়ের পর তাদের সম্পর্ক মেনে নিতে চাইছিল না শ্বশুর বাড়ির লোকজন। সে কারণেই শ্বশুরবাড়ির দরজার সামনে এসে আত্মহত্যার চেষ্টা করছিল ওই যুবক।

পুলিশ সুত্রে জানা যায়, ওই যুবকের নাম ও পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায় নি। জানা গেছে, ওই রেশন দোকানের মালিকের মেয়ের সাথে বিয়ে হয়েছিল ওই যুবকের। বিয়ের পর তাদের সম্পর্ক মেনে নিতে চাইছিল না শ্বশুর বাড়ির লোকজন। সে কারণেই শ্বশুরবাড়ির দরজার সামনে এসে আত্মহত্যার চেষ্টা করছিল ওই যুবক। যদিও ওই মেয়ে বা তার পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।