ফের জেএনইউ-তে হামলা, অভিযোগ এভিবিপি-র বিরুদ্ধে

101

ওয়েব ডেস্ক, ২১ জানুয়ারিঃ ফের একবার হামলার অভিযোগ উঠল জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে। প্রথম হামলার রেশ কাটতে না কাটতে আরও একবার জেএনইউ হামলার অভিযোগ এবিভিপি বিরুদ্ধে। সবরমতী গার্লস হস্টেলের পর এবার ঘটনাটি ঘটেছে নর্মদা হস্টেলে ঢুকে ‘হামলা’ চালায় ৩-৪ জন। যার উপর আক্রমণ করা হয়েছে সে বিএ ফাইনাল ইয়ারের ছাত্র রাগিব আকরম।

রাগিব এভিবিপির ছাত্র কার্ত্তিকের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছে। যদিও কার্ত্তিক এই অভিযোগ অস্বীকার করেছে। রাগিব অভিযোগ জানিয়েছে, নর্মদা হস্টেলের ‘বিশেষ নৈশভোজ’ যোগদান করতে স্বিকার করলে তার উপর অন্য হস্টেলের ছাত্ররা হামলা চালায় বলেই জানা গিয়েছে। রাগিব আকরম স্পষ্ট জানিয়েছে, সোমবার দুপুরে কার্ত্তিক তার সঙ্গীসাথীদের নিয়ে তার হস্টেলের ঘরে এসেছিল। তাঁকে নাজিবের মতন গায়েব করে দেওয়ার হুমকই দেওয়া হয়েছে।

উল্লেগ্য, চলতি মাসের ৫ জানুয়ারি, সন্ধ্যায় মুখে মুখোশ পরা কিছু দুষ্কৃতি অতর্কিতে জেএনইউ ক্যাম্পাসের তিনটি হস্টেলে হামলা চালায় বলে খবর৷ হামলায় মাথা ফেটেছে ছাত্র ইউনিয়নের সভানেত্রী ঐশী ঘোষের৷

জহওরলাল ইউনিভার্সিটি স্টুডেন্টস ইউনিয়নের তরফে অভিযোগ, অতর্কিতে তাঁদের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী ৷ সকলেরই মুখ মুখোশে ঢাকা ছিল ৷ দুষ্কৃতীরা সকলেই অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের আশ্রিত বলে জানিয়েছেন তাঁরা। সরাসরি এভিবিপি-র দিকে আঙুল তুলেছেন স্টুডেন্টস ইউনিয়নের সদস্যরা।