ধুম-৪ এর মুখ্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে

216

ওয়েব ডেস্ক, ৪ ফেব্রুয়ারিঃ রণবীর সিং ও সলমন খান ধুম-৪-এ নেগেটিভ চরিত্রটি করতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু এখন নতুন করে খবর অক্ষয় কুমারকে নাকি ধুম-৪-এ দেখা যেতে চলেছে।এর আগেও বহুবার অক্ষয় কুমারের ধুম-৪-এ অভিনয় করার কথা শোনা গিয়েছে। তবে এর আগে একটি প্রতিবেদনে যখন বলা হয়েছিল যে, ধুম-৪ ছবিতে অক্ষয় কুমারকে দেখা যাবে, তখন সেই কথাকে সম্পূর্ণ ভুল বলেছিল যশরাজ ফিল্মস। তারা জানায় যে, ধুম-৪ নিয়ে কোনও চিন্তা ভাবনা তারা করেননি এবং এই সকল ব্যাপারে কোনও তথ্য সরবরাহ করার আগে যেন সেই তথ্যের সত্যতা যাচাই করে নেওয়া হয়।

কিন্তু এবার আর কোনও জল্পনা নয়, স্বয়ং অতুল মোহন নিশ্চিত করেছেন যে অক্ষয় কুমার এবার ধুম-৪ ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এই ব্যাপারে জানার জন্য তিনি ট্যুইটার পোস্টের মারফত জানিয়েছেন, অক্ষয় কুমার ধুম-৪ এর জন্য নির্বাচিত হয়েছেন। এই সিনেমায় তাঁকে ‘ব্যাড বয়’ চরিত্রে দেখা যাবে। উল্লেখ্য, ধুম সিরিজ গুলিতে প্রতিবার অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া এর জায়গায় অন্য মুখ দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে এই নিয়ে এখনও কোনও কিছু নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে সিনেমাটির মহিলা চরিত্রে প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লার অভিনয় করতে পারেন বলে জানা যাচ্ছে। এখন শুধু অপেক্ষা ধুম-এর চতুর্থ সিরিজ মুক্তি পাওয়ার।